A-A+

ট্রেডিং কমডিটিস

ডিসেম্বর 11, 2018 ট্রেডিং কৌশল পর্যালোচনা লেখক 81828 দর্শকরা

আলতামাশ নরুণিয়া দীর্ঘশ্বাস ফেলে বললেন, "আহ, জুয়েলার'স গ্লাস পরা ছিলো চোখে। দাঁড়ান, আসছি।" মাথা নাড়তে নাড়তে ক্ষৌরসভা ছেড়ে বেরিয়ে গেলেন তিনি। রাত দুটা বাজে। এই সময়টাই আমাকে নতুন জীবন দিয়েছিল। আর আজ এই সময়টাই আমার জীবন শেষ করে দিচ্ছে। বাসার ছাদে উঠলাম। আজ বুঝি ট্রেডিং কমডিটিস অমাবস্যা, কিছুই দেখা যাচ্ছে না। আন্দাজ করে ছাদের কিনারায় দাঁড়ালাম। লাফ দেবার আগে পিছন ফিরে চাইলাম। শুধু ঘোর অমানিশা বিনা আর কিছুই নজরে এল না। এবার সামনে তাকালাম। সেই একই ঘোর অমানিশা। আমার চারদিকে এখন শুধু ঘোর অমানিশা। আমি ধ্বংস হয়ে গিয়েছি।

সঙ্গে দৃঢ় অনুভূমিক গতি প্রফাইল মত "আপ dolled" হওয়া উচিত, যে, সেখানে ভলিউম প্রচুর ঘণ্টা আকৃতির পরিসংখ্যান ক্লাস্টার আকারে হতে হবে। অবিলম্বে উদাহরণ রয়েছে। একটি শক্তিশালী আন্দোলন এবং এক সপ্তাহের মধ্যে সামান্য আন্দোলন। আয়তক্ষেত্রগুলোর ক্ষেত্রফলের যোগফল আসলে সেই ধারাটাই! আমরা যদি f(n) সমাকলন করে একটা অসীম ক্ষেত্রফল পেতাম তাহলে দেখানো যেত যেহেতু আয়তক্ষেত্রগুলোর ক্ষেত্রফলের যোগফল ফাংশন দ্বারা দখল করা ক্ষেত্রের ক্ষেত্রফলের বেশি তাই ধারার যোগফলও অসীম; ধারাটি ডাইভার্জেন্ট। কিন্তু তা হচ্ছে না, অতএব আমরা অন্য ছবিটির দিকে মনোযোগ দেই।

ট্রেডিং কমডিটিস - ট্রেডারদের জন্য ফরেক্স

হত্যার হুমকিদাতাদের বিচারের দাবিতে কুবিতে সাংবাদিকদের অবস্থান Yarrow ঔষধি সঙ্গে icing চিনি মিশুক। আপনার অফিসের সামনে এবং ঘরের চারপাশে যেখানে আপনি ব্যবসা করেন, এই যৌগের কয়েকটি চিম্টি ছিটিয়ে নিন। এবং যদি আপনার প্রতিদ্বন্দ্বী থাকে, তার ট্রেডিং কমডিটিস অফিসের চারপাশে টেবিল সোডা দিয়ে মিশ্রিত গ্রাউন্ডওয়াট ঘাস ছিটিয়ে দিন।

অনুসারীদের দ্বারা পরিশোধকৃত মুনাফার অংশ প্রদান।

বাণিজ্য সবচেয়ে গুরুত্বপূর্ণ পয়েন্ট (যে কোন কৌশল যদি) - মুদ্রা জোড়ার পছন্দ। কি এটা বিক্রয় জন্য কেনার ওয়ার্থ, এটা নিজেকে সংজ্ঞায়িত করাই ভালো।

"এশিয়ান স্ট্যান্ডার্ড"। রেফ্রিজারেটর 80 সেমি প্রশস্ত এবং 170 সেমি উচ্চ পর্যন্ত ফ্রিজার এর শীর্ষ অবস্থান।

প্রতিনিধি মাইক Sturla, ডেমোক্র্যাট ল্যানচেস্টার থেকে কাউন্টি, কি ফেডারেল হস্তক্ষেপ প্রতিরোধ করার জন্য একটি উদ্যোগ চালু করেছে (InfoPowa রিপোর্ট পূর্ববর্তী দেখুন) তিনি একটি রাষ্ট্র অধিকার বিশ্বাস – জুয়া intrastate আইন তৈরীর চাকরি প্রার্থীরা নিয়োগ পরীক্ষায় ইংরেজিতে বেশি ভুল করেন বলে এ বিষয়ে বিশেষ প্রস্তুতি থাকতে হবে। বিশেষ করে letter, word, sentence, parts of speech, voice, narration, phrase and idioms, correction, tense, number, gender, person, completing sentence, correct spelling, synonym, antonym প্রভৃতি ভালোভাবে শিখতে হবে। এছাড়া বিখ্যাত সাহিত্যকর্ম ও রচয়িতা, কবি-সাহিত্যিকদের জীবনী ও সৃষ্টিকর্ম, বিভিন্ন কবিতা, গল্প, উপন্যাস ও নাটকের চরিত্র ও বিশেষ উক্তিগুলো সম্পর্কেও ধারণা রাখতে হবে।

Fibonacci ছিলেন পশ্চিমের একজন অন্যতম সেরা গণিতবিদ/Mathematician । তিনি ১১শ শতাব্দীতে ইতালীর পিসা (Pisa, Italy) শহরে জন্মগ্রহন করেছিলেন । ১৩০০ শতাব্দীর এই বিখ্যাত গণিতবিদ আবিস্কার করেন এবং এই তত্ত্ব প্রদান করেন যে, পৃথিবীতে যা কিছুই রয়েছে সব কিছুই একটু রেশিও তে সৃষ্টি করা হয়েছে । তিনি গণনার ক্ষেত্রে একটি পদ্ধতি প্রদান করেন, যেটি Fibonacci Sequence নামে পরিচিত এবং গণনার ক্ষেত্রে সর্বস্তরে স্বীকৃতি পায়, বহুল প্রচলিত হয়।

আমার গল্প এবং উপর ভিত্তি করে আমার বন্ধুদের গল্প, সত্যিই অভিজ্ঞতা ছাড়া একটি দূরবর্তী কাজ খুঁজে পেতে খুব সহজ। পেশী শক্তি উন্নয়নের জন্যসর্বাধিক প্রচেষ্টার পদ্ধতি, পুনরাবৃত্তি প্রচেষ্টা, গতিশীল প্রচেষ্টা, আইসোমেট্রিক ট্রেডিং কমডিটিস প্রচেষ্টা, আইসোকিনেটিক প্রচেষ্টা, "শক" পদ্ধতি এবং বৈদ্যুতিক উদ্দীপনের পদ্ধতি। একজন ব্যক্তির শারীরিক ক্ষমতা একটি চরিত্রগত হিসাবে পেশী শক্তি বহিরাগত প্রতিরোধের পরাস্ত বা পেশীবহুল উত্তেজনা কারণে এটি প্রতিহত করার ক্ষমতা।

আউ: এ থেকে বের হবার কোন উপায় দেখছি না, কারণ এমন পরিস্থিতি একদিনে একজনের মাধ্যমে হয় নি। এটি অনিবার্য পরিণতির দিকে যাচ্ছে। ভেতরে হয়তো অনেক কারণই আছে, কিন্তু বাইরের (সামাজিক ও রাজনৈতিক) কারণগুলো বড়ই খতরনাক। এখানে প্রতিরোধ সৃষ্টি করা কঠিন। তবু সামু কর্তৃপক্ষকে ধন্যবাদ যে, অন্যান্য ব্লগের মতো একে তারা পুরোপুরি বন্ধ করে দেয় নি। যেকোন ভাবে চালিয়ে রেখেছে। দু’একজন অন্তপ্রাণ ব্লগার আছেন, যারা এখনও আগের মতোই ট্রেডিং কমডিটিস লেখে যাচ্ছেন, মন্তব্য দিয়ে যাচ্ছেন। দু’এক বছর যাবত লেখছেন, এমন কিছু দায়িত্বশীল ব্লগার আছেন। আর নতুনেরা তো বরাবরই সুপার একটিভ। হয়তো তাদের জন্যই ব্লগটি টিকে আছে। হতে পারে আমরা পণ্য বিক্রি করছি ঠিকই কিন্তু তাতে করে আমাদের ফিনানসিয়াল স্ট্যাটাস কোথায় কেমন উন্নতি করলো বা কোথায় কেমন অবনতি হল সেটা জানতে পারলাম না, সেক্ষেত্রে আমরা সত্যিকারের অবস্থাটা বুঝতে পারবো না।